ইবিতে আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে ভ্যান বিতরণ

গতকাল (৩ ডিসেম্বর) আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস। দিবসটি উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমানের লালনের উদ্যোগে একজন শারীরিক প্রতিবন্ধীকে চলাচলের সুবিধার্থে একটি ভ্যান প্রদান করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে পাশ্ববর্তী চর শান্তিডাঙ্গা গ্রামের মিলনকে ভ্যানটি প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. সাজ্জাদ হোসেন, কর্মকর্তা সমিতির সভাপতি উপ-রেজিস্টার মো: শামসুজ্জোহা, উপ-রেজিস্টার আব্দুল হান্নান, উপ-রেজিস্টার কেরামত আলী, ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত সহ বর্তমান ও সাবেক ছাত্রনেতাগণ, প্রেসক্লাব, সাংবাদিক সমিতি ও রিপোটার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ। আয়োজনে সার্বিক তত্বাবধানে ছিলেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আল-আমিন ও পারভেজ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মিজানুর রহমান লালন বলেন প্রতিবন্ধীরা আমাদের সমাজেরই অংশ। আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধু সারা জীবন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন। মানবসেবার ব্রত বঙ্গবন্ধুর জীবন থেকে গ্রহন করেছি।

এদিকে মিজানুর রহমানের মহতী উদ্যোগটি বিশ্ববিদ্যালয়ের সর্ব মহলে প্রশংসিত হয়েছে।

পছন্দের আরো পোস্ট