আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে নতুন চেয়ারম্যান মাহমুদ পারভেজ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক খোন্দকার মাহমুদ পারভেজ।

আজ সোমবার বিকালে তাকে ফুল দিয়ে বরণ করে নেয় বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা। নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়ে সহকারী অধ্যাপক খোন্দকার মাহমুদ পারভেজ বলেন, “সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের  নিয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগকে আরও আধুনিকায়ন ও শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়নের জন্য সর্বাত্মক চেষ্টা করবো। এই বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগকে একটি দৃষ্টান্ত মূলক বিভাগ হিসেবে গড়ে তুলতে চাই”।

Post MIddle

তিনি আরো বলেন, “আমাকে এই দায়িত্ব দেয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের অভিভাবক উপাচার্য অধ্যাপক  ড. খোন্দকার নাসিরউদ্দিন স্যার এর প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং এই দ্বায়িত্ব যেন সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি।”

খোন্দকার মাহমুদ পারভেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে ২০১০ সালে অনার্স ও ২০১১ সালে মাস্টার্স সম্পন্ন করেন এবং পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে লেকচারার হিসেবে যোগদান করেন।

পছন্দের আরো পোস্ট