আইইউবিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান

কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করল ইংরেজী মাধ্যম স্কুল একাডেমিয়া। এ উপলক্ষে রাজধানীর বসুন্ধরায় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) ক্যাম্পাসে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পরীক্ষায় ভালো ফলাফলের অধিকারী ২৫৬ শিক্ষার্থীর হাতে পুরস্কার হিসেবে তুলে দেয়া হয় সদন ও ক্রেস্ট। নভেম্বর ২২, ২০১৮ তারিখে এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন আইইউবি’র উপাচার্য অধ্যাপক এম. ওমর রহমান।

২০১৮ সালে বিশ্বব্যাপী এডেক্সেল কারিক্যুলামে অনুষ্ঠিত হওয়া ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল পরীক্ষায় ভালো ফলাফলের জন্য এ বছর বাংলাদেশের একাডেমিয়া স্কুলের মোট ২৫৬ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। এর মধ্যে ‘ও’ লেভেল থেকে ২১১ জন এবং ‘এ’ লেভেল থেকে ৪৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হল।

Post MIddle

অনুষ্ঠানে উপাচার্য ওমর রহমান, শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া শিখে সুনাগরিক হওয়ার পাশাপাশি বিশ্ব নাগরিক হিসেবেও তৈরি হতে হবে বলে মন্তব্য করেন। তিনি বলেন, দেশীয় শিক্ষায় সুশিক্ষিত হয়ে তরুণ শিক্ষার্থীদের তা বিশ্বজুড়ে ছড়িয়ে দিতে হবে। এজন্য ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও মনোযোগী হওয়ার আহবান জানান।

কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইউবি’র উপ-উপাচার্য অধ্যাপক মিলান পাগন, এডেক্সেলের বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাইদুর রহমান, এডেক্সেলের ডেভলপমেন্ট ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন লিটন, একাডেমিয়া স্কুলের অধ্যক্ষ অধ্যাপক ড. এম. মাহবুবুল হক, ভাইস প্রিন্সিপ্যাল রওনক আলমগীর, চেয়ারপারসন মিসেস সারওয়াত জেব ও ব্যবস্থাপনা পরিচালক মো. কুতুবউদ্দিন। এছাড়াও আইইউবি’র বিভিন্ন অনুষদের ডিন, সিনিয়র শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও অভিভাবকরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণ শেষে শিক্ষার্থীরা আইইউবি’র ক্যাম্পাস পরিদর্শন করে। এছাড়াও ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

পছন্দের আরো পোস্ট