রাউজানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

রাউজানে কদলপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কদলপুর গ্রামের শিক্ষা ও সেবামূলক সংগঠন কদলপুর স্কুল এন্ড কলেজ ছাত্র কল্যাণ সংসদের ব্যবস্থাপনায় শনিবার সকালে স্কুল মাঠে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে এসএসসি এ এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ প্রতিষ্ঠানের ৪৫ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রেস্ট এবং তাদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় সংগঠনের সভাপতি এনামুল হক মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের কলেজ পরিদর্শক জাহেদুল হক। প্রধান বক্তা ছিলেন নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন।

উদ্বোধক ছিলেন কদলপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ উমর ফারুক। বিশেষ অতিথি ছিলেন, কদলপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল করিম, সাংবাদিক জাহেদুল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. শাহেদ।

হাসিবুল হাসান ও সীমান্ত আচ্যার্যের যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন শিক্ষক শফিউল আলম, সুপ্রিয় বড়ুয়া, সুমন বড়ুয়া, অমূল্য দাশ, পূরবী ধর, অভিভাবক সদস্য কাজী নিজাম উদ্দিন, শুভাষ ভট্টাচার্য, ও অধ্যাপক বাদল কিশোর দাশ, একরাম হোসেন, সংগঠনের সহ-সভাপতি শাহেদুল ইসলাম, রিটন, সম্পাদক অহিদুল ইসলাম অভি, সাংগঠনিক সম্পাদক আলমগীর শাহ, খোকন,  জাবেদ, সজরুল, ফারহান, নওশাদ, পাবেলসহ প্রমুৃখ।

এসময় উপস্থিত সকল শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তরা বলেন, আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের ভবিষ্যৎ। প্রতিটি সমাজের শিক্ষার্থীদের মাদকের ছোবল থেকে নিজেকে মুক্ত রেখে, সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশে ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে। তাহলে একটি সুন্দর দেশ গড়া দ্রুত সম্ভব।#

পছন্দের আরো পোস্ট