প্যাসিফিক পাওয়েল স্নাতকোত্তর বৃত্তি

প্যাসিফিক বিশ্ববিদ্যালয় মার্কিন ছাত্রদের একাডেমিক যোগ্যতা পুরস্কৃত স্নাতক বৃত্তি প্রদান করে। এই বৃত্তি $ 40,000 আবরণ হবে। বৃত্তি উদ্দেশ্য হল মানুষকে একাডেমিক গবেষণার আরও স্তর অনুসরণ করতে সহায়তা করা। প্যাসিফিক ইউনিভার্সিটি ক্যালিফোর্নিয়ার স্টকটনে অবস্থিত পশ্চিম আমেরিকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। এটি ক্যালিফোর্নিয়ার প্রাচীনতম চার্টার্ড বিশ্ববিদ্যালয়।

বৃত্তি বিবরণ:
আবেদন শেষের তারিখ: ১লা ডিসেম্বর, ২0১৮
কোর্স স্তর: এই বৃত্তি একটি স্নাতক ডিগ্রী pursuing জন্য উপলব্ধ।
স্টাডি বিষয়: এই বৃত্তি বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে দেওয়া হয়।
বৃত্তি পুরস্কার: এই বৃত্তি $ 40,000 হবে
বৃত্তি সংখ্যা: পরে জানানো হবে
জাতীয়তা: মার্কিন আবেদনকারীদের বৃত্তি মার্কিন যুক্তরাষ্ট্রে নেওয়া যেতে পারে
বৃত্তি যোগ্যতা:
যোগ্য দেশ: মার্কিন যুক্তরাষ্ট্রের আবেদনকারীদের এই বৃত্তি জন্য আবেদন করতে পারেন
প্রবেশের প্রয়োজনীয়তা: প্যাসিফিক বিশ্ববিদ্যালয় পাওয়েল স্কোলারদের প্রার্থী খুঁজছে যারা: 3.7 বা উচ্চতর একটি সমষ্টিগত উচ্চ বিদ্যালয় জিপিএ (একটি আনুমানিক 4.00 স্কেলে) একটি কঠোর একাডেমিক পাঠ্যক্রম – অনার্স, এপি, এবং / অথবা আইবি কোর্স অন্তর্নিহিত, দুই বা তার বেশি এলাকায় উচ্চতর নেতৃত্ব দক্ষতা প্রদর্শন করা হয়েছে, তবে এতে ছাত্রী, কমিউনিটি পরিষেবা, সাংস্কৃতিক গোষ্ঠী, গবেষণা বা সৃজনশীল ক্রিয়াকলাপগুলি সহ সীমাবদ্ধ নয়, সংযুক্ত স্যাট ক্রিটিক্যাল রিডিং এবং ম্যাথ স্কোর কমপক্ষে 1350 বা 30 এর ACT যৌগ স্কোর এই সর্বনিম্ন মানদণ্ড পূরণ যারা ছাত্র আবেদন করার জন্য উত্সাহিত করা হয়। পভেল স্কোলার্স নির্বাচন কমিটির সাথে সাক্ষাত্কারে ক্যাম্পাসে নির্বাচিত কয়েকজন চূড়ান্ত সদস্যকে আমন্ত্রণ জানানো হবে।

আবেদন পদ্ধতি:
কিভাবে আবেদন করবেন: আবেদনকারী অনলাইন প্রসেসরের মাধ্যমে আবেদন করতে পারেন।

প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের বিজ্ঞানীরা তাদের সম্প্রদায় ও ক্যারিয়ারের নেতা যারা গতিশীল স্নাতক উৎপাদনের দীর্ঘ ইতিহাস রয়েছে। একটি নেতা হিসাবে একটি পার্থক্য তৈরি করার সময় 500 বর্ণনা বা কম লেখা বর্ণনা করুন। কি ঘটেছে এবং আপনি কি পার্থক্য করেছেন?

Link: https://scholarship-positions.com/pacific-powell-undergraduate-scholarships-usa/2017/10/31/

 

পছন্দের আরো পোস্ট