যুক্তরাজ্যের ওয়েস্ট লন্ডন বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক দূতবৃত্তি

যুক্তরাজ্যের পশ্চিম লন্ডন বিশ্ববিদ্যালয়ে 50 টি আন্তর্জাতিক দূত বৃত্তি প্রদান করবে। ছাত্ররা ২০১৯ সালের জানুয়ারিতে শুরু হওয়া ওয়েস্ট লন্ডন বিশ্ববিদ্যালয়ে পূর্ণ-সময়ের স্নাতকোত্তর বা স্নাতকোত্তর কোর্সে পড়াশোনা করার জন্য একটি স্থান প্রদান করার জন্য আন্তর্জাতিক দূত স্কলারশিপের জন্য আবেদন করার যোগ্য।আন্তর্জাতিক দূত বৃত্তি পশ্চিমবঙ্গ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রদূত হিসাবে কাজ করতে চান যারা অসামান্য ছাত্রদের আর্থিক স্বীকৃতি এবং আর্থিক সহায়তা প্রদান করে। বৃত্তি পশ্চিমবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দূত হিসাবে কাজ করতে চান যারা অসামান্য ছাত্রদের জন্য আর্থিক সমর্থন চিনতে এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়। UWL ঘনিষ্ঠভাবে চাকরির সাথে যুক্ত উচ্চ মানের শিক্ষা জন্য একটি খ্যাতি আছে। তারা তাদের ছাত্রদের উদ্ভাবনী পেশাদার হতে অনুপ্রাণিত করে, তাদেরকে উত্তেজনাপূর্ণ এবং পুরস্কৃত ক্যারিয়ারগুলিতে সংযুক্ত করে।

বৃত্তি বিবরণ:
আবেদন শেষের তারিখ: ২5 নভেম্বর, ২018
কোর্স স্তর: বৃত্তি পশ্চিমবঙ্গ বিশ্ববিদ্যালয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রী কোর্স করার জন্য উপলব্ধ।
স্টাডি বিষয়: ওয়েস্টার্ন লন্ডন বিশ্ববিদ্যালয় দ্বারা দেওয়া সকল বিষয়ে বৃত্তি প্রদান করা হয়।
বৃত্তি পুরস্কার: বিশ্ববিদ্যালয় 5,000 পাউন্ড পর্যন্ত 50 টি বৃত্তি প্রদান করে।
বৃত্তি সংখ্যা: 50 টি বৃত্তি পাওয়া যায়।
জাতীয়তা: আন্তর্জাতিক ছাত্র (ইইউ আবেদনকারীরা যোগ্য নয়)
বৃত্তি ইউ কে গ্রহণ করা যেতে পারে
বৃত্তি যোগ্যতা:
যোগ্য দেশ: আন্তর্জাতিক ছাত্র (ইইউ আবেদনকারীরা যোগ্য নয়) এই বৃত্তি জন্য আবেদন করতে পারেন। প্রবেশের প্রয়োজনীয়তা: ছাত্র এই বৃত্তি জন্য আবেদন করতে যোগ্য: সেপ্টেম্বর 2019 থেকে শুরু হওয়া পশ্চিম লন্ডন বিশ্ববিদ্যালয়ে পূর্ণ-সময়ের স্নাতকোত্তর বা স্নাতকোত্তর কোর্সে পড়াশোনা করার জায়গা দেওয়া হয়। দয়া করে মনে রাখবেন যে, আন্তর্জাতিক রাষ্ট্রদূত বৃত্তি প্রথম বছরের জন্য শিক্ষার খরচ ছাড়াই ছাড় দেয় শুধুমাত্র অধ্যয়ন।

Post MIddle

ইংরেজি ভাষা প্রয়োজনীয়তা: সর্বনিম্ন শিক্ষার্থীদের সর্বনিম্ন স্কোর 5.5 এর সাথে সর্বনিম্ন আইইএলটিএস 6.0 এর ইংরেজি ভাষা প্রয়োজন মেটাতে হবে। স্নাতকোত্তর এন্ট্রি করার জন্য, আন্তর্জাতিক শিক্ষার্থীদের সাধারণত আইইএলটিএস 6.5 এ ইংরেজি ভাষার প্রয়োজন মেটাতে হবে এবং প্রতিটি উপাদানতে আইইএলটিএস 5.5 এর কম হবে না।

Link: https://scholarship-positions.com/international-ambassador-scholarships-university-west-london-uk-2015/2014/10/04/

 

 

পছন্দের আরো পোস্ট