জাককানইবিতে খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বৃহৎ আঞ্চলিক ছাত্র সংগঠন ” খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশন” এর ৩য় বার্ষিক সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে ।  গত ৩০অক্টোবর (মঙ্গলবার)  বিকাল ৫ টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বার্ষিক সভাটি অনুষ্ঠিত হয় ।

সংগঠনটির বার্ষিক সভায় নতুন কমিটির নেতৃত্বে এসেছে দুই তরুন মুখ । সভাপতি অভিজিৎ দত্ত ও সাধারণ সম্পাদক এস এম তাহাজ্জুদ ইসলাম উড়ন্ত ।কমিটির ঘোষণাপত্র পাঠ করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব উজ্বল কুমার প্রধান ।

এর আগে খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীফ আহমেদ কে তার চিকিৎসা ব্যয়ে ১৫ হাজার টাকা প্রদান করা হয় । শরীফ আহমেদ থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জনাব মোঃ সুজন আলী (সহকারী অধ্যাপক) কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগ, জনাব ড. শেখ মেহেদী হাসান (সহযোগী অধ্যাপক) ইংরেজি বিভাগ , জনাব আল মঞ্জুর এলাহী (প্রভাষক)চারুকলা বিভাগ , জনাব গাজী আরাফাত উজ জামান মার্কনী (প্রভাষক) লোকপ্রশাসন বিভাগ, সহ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন রত খুলনা বিভাগের শিক্ষার্থীরা ।

পছন্দের আরো পোস্ট