ড্যাফোডিলে বিদেশী শিক্ষার্থীদের নবীনবরণ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল সেমিস্টার-২০১৮তে ভর্তি হওয়া বিদেশি শিক্ষার্থীদের নবীনবরণ ও একই সেমিস্টারের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল রোববার (২৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত হয়।

Post MIddle

অনুষ্ঠানে নতুন ভর্তি হওয়া ৪৯জন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া হয় এবং স্নাতক সম্পন্ন করা ৫১জন শিক্ষার্থীকে বিদায় সংবর্ধনা জনানো হয়। নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীরা সোমালিয়া, নাইজেরিয়া, নেপাল, জিবুতি, ইথিওপিয়া, আফগানিস্থান প্রভৃতি দেশ থেকে এসেছেন। তিনপর্বে বিভক্ত অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল নবীনবরণ, দ্বিতীয় পর্বে বিদায় সংবর্ধনা ও শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোমালিয়ান অতিথি ড. কাসিম হাজি হোসেন। এছাড়া অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক ড. মো. ফখরে হোসেন, সহকারী রেজিস্ট্রার মো. মারুফ চৌধুরী, জ্যেষ্ঠ স্টুডেন্ট কাউন্সিলর মো. লাজমিনুর আলম প্রমুখ।

পছন্দের আরো পোস্ট