ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে মেধা বৃত্তি প্রদাণ

শিক্ষা জীবনে ভাল ফলাফল করার জন্য ৩০৫ জন শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের বেশীর ভাগই ছাত্রী। গত (২৪ অক্টোবর ২০১৮) বুধবার সকালে রাজধানীর আফতাব নগরের ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিবি)র আবাসিক প্রতিনিধি, জনাব মনমোহন প্রকাশ।

Part of Award recipiantsঅনুষ্ঠানে আরো ব্যক্তব্য রাখেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সদস্য ড. রফিকুল হুদা চৌধুরী। পরে তাঁরা ২০১৭ সালের ‘ফল’ এবং ২০১৮ সালের ‘স্প্রিং’, ‘সামার’ ও ‘ফল’ সেমিস্টারে মেধা বৃত্তি পাওয়া ৩০৫ জন শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারপার্সন, শিক্ষক, কর্মকর্তা, বৃত্তি পাওয়া শিক্ষার্থীগণ ও তাদের অভিভাবকরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট