সাদার্ন ইউনিভার্সিটি

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ২৪তম একাডেমিক কাউন্সিলের সভা সম্প্রতি ইউনিভার্সটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় ¯œাতক(সম্মান) ও ¯œাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উর্ত্তীণদের ডিগ্রি অনুমোদন, একাডেমিক ক্যালেন্ডার অনুমোদন, বিভিন্ন বিভাগের প্রস্তাবিত ও সংস্করণ সংক্রান্ত কোর্স কারিকুলাম নিয়ে পর্যালোচনা, একাডেমিক পারফর্মেন্স রিপোর্ট, সার্ভিস রুলস পর্যালোচনা, আন্তর্জাতিক সেন্টার অনুমোদন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আইইবি’র অ্যাক্রেডিটেশন অর্জন অবহিতকরণ, ইউনিভার্সিটির নিয়ম কানুন , শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা করা হয় এবং ২৩তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ হয়।
উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণ ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ অন্যান্যরা।
সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

পছন্দের আরো পোস্ট