রুয়েটে ন্যাশনাল কোয়ালিফিকেশন ফ্রেমওয়ার্ক নিয়ে কর্মশালা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে “ন্যাশনাল কোয়ালিফিকেশন ফ্রেমওয়ার্ক অব বাংলাদেশ” বিষয়ক জাতীয় পর্যায়ের কর্মশালা। রুয়েট অডিটোরিয়ামে সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি হিসেবে এই কর্মশালার উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোহবান।

দিনব্যাপী এই কর্মশালাটি আয়োজক ছিল বিশবিদ্যালয় মঞ্জুরী কমিশনের কোয়ালিটি এ্যাসুরেন্স ইউনিন। সার্বিক সহায়তা করে রুয়েটের আইকিউএসি সেল। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রওশন আলী, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ওসমানগনি তালুকদার, রাজশাহী মেডিকেল বিশ্ববিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাসুম হাবীব, বিশবিদ্যালয় মঞ্জুরী কমিশনের কোয়ালিটি এ্যাসুরেন্স ইউনিটের প্রধান প্রফেসর সঞ্জয় কুমার অধিকারী।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপত্বি করেন রুয়েটের উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ। স্বাগত বক্তব্য রাখেন রুয়েটের আইকিউএসি সেলের পরিচালক প্রফেসর ড. মো. মোশাররাফ হোসেন। কর্মশালায় মূল বক্তব্য উপস্থাপন করেন ইউজিসি’র কোয়ালিটি স্পেশালিষ্ট ড. তানজিম আহমেদ।

দিনব্যাপী এই কর্মশালায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ডীন, বিভাগীয় প্রধান, সিনিয়র শিক্ষক, উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন কলেজ, মাদ্রাসা ও পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ এবং রাজশাহী বিভাগীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পছন্দের আরো পোস্ট