খুবিতে শিক্ষাসমাপনী আলোচনা সভা

আজ ৪ অক্টোবর’১৮ খ্রি. তারিখ বুধবার খুলনা বিশ্ববিদ্যালয়ে ১৫ ব্যাচের শিক্ষার্থীদের তিনদিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে সকাল ১১টায় আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনে সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর ড. মোঃ শরীফ হাসান লিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস।

Post MIddle

ট্রেজারার তার বক্তব্যে শিক্ষাসমাপনী অনুষ্ঠানকে স্মৃতিময় দিন হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, “বিশ্ববিদ্যালয়ের এ জীবনের স্মৃতি ও শিক্ষা আজীবন পথ চলার সাথী হয়ে থাকবে। তিনি আরও বলেন, শিক্ষার্থীরাই পারে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে। আমরা চাই এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কর্মকান্ডে খুলনাবাসী তথা বাংলাদেশের মানুষ তাদের প্রসংশা করুক, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি আরও উজ্জ্বল হোক।” তিনি শিক্ষাসমাপনীর মাধ্যমে তাদের জীবনের সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থী আরমান ইসলাম এবং আয়োজক কমিটির পক্ষ থেকে মোঃ আলী রাজ ও শাহ আসাদুজ্জামান।

শিক্ষাসমাপনীর তৃতীয় দিন ৫ অক্টোবর শুক্রবার অনুষ্ঠান সমাপনীর দিন বিকেল ৩ টায় মুক্তমঞ্চে কনসার্ট অনুষ্ঠিত হবে।

 

পছন্দের আরো পোস্ট