বেরোবিতে দিনব্যাপী ‘ওয়াও ফ্যাস্টিভেল’

ব্রিটিশ কাউন্সিলের আয়োজনে বৃহস্পতিবার (৪ অক্টোবর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত হবে আন্তজার্তিক উৎসব ‘উইম্যান অব দি ওয়াল্ড- ওয়াও ফ্যাস্টিভেল’- রংপুর চ্যাপ্টার।

সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অনুষ্ঠিত এই ফ্যাস্টিভেলে থাকছে কর্মশালা, চিত্র প্রদর্শনী, মার্কেট প্লেস, প্যানেল ডিসকাশন, ভাউয়াইয়া আসর, কবিতা পাঠের আসর, ওয়াও বায়েটস, পাপেট শো, আদিবাসী নৃত্য ও লাইভ কনসার্ট। আন্তজার্তিক এই উৎসবে অংশ নিতে ব্রিটিশ কাউন্সিলের পক্ষ থেকে সবাইকে সবান্ধব আমন্ত্রণ জানানো হয়েছে।

আন্তর্জাতিক এই ফ্যাস্টিভেল আয়োজনে সহায়তা করছে রাজশাহীর গণযোগাযোগ বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র ‘সেন্টার ফর কমিউনিকেশন এ্যান্ড ডেভেলপমেন্ট (সিসিডি বাংলাদেশ)’ ও দেশের প্রথম কউিউনিটি বেতার ‘রেডিও পদ্মা ৯৯.২এফএম’।

এদিকে ‘উইম্যান অব দি ওয়াল্ড- ওয়াও ফ্যাস্টিভেল’-ঢাকা আয়োজনে জন্য রংপুরের বিভিন্ন পর্যায়ের পেশাজীবি মানুষের পরামর্শ নিতে বুধবার বিকালে রংপুর মহানগরীর একটি আবাসিক হোটেলের কনফারেন্স রুমে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালা পরিচালনা করেন ব্রিটিশ কাউন্সিলের হেড অব আর্ট নাহিন ইদ্রিস, প্রজেক্ট ম্যানেজার তানভীর আলীম ও প্রজেক্ট কো-অর্ডিনেটর আবরার হোসেন এবং সিসিডি’র যুগ্ম পরিচালক শাহানা পারভীন।

পছন্দের আরো পোস্ট