সাদার্ন ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের ‘ফ্ল্যাশ মব’

বেশ কিছু দিন ধরে ইংরেজি বিভাগের প্রধান শাফিন মো. জন এর লেখা ডিপার্টমেন্ট থিম সং-অল হেইল টু ইউ, ইংলিশ ডিপার্টমেন্ট ও ইউ, অল হেইল টু দি…সাদার্ন ইউনিভার্সিটি-এ গানটি সব শিক্ষার্থীর মুখে মুখে । গতকাল বাসে চড়ে সবাই এ গানটি গেয়ে গেয়ে ক্লাসের উদ্দেশ্যে রওনা হলো ।

ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদের আরেফিন নগরে পৌঁছে যেন অন্য রূপে সব শিক্ষার্থী। তখন সকাল ১১টা, বাইরে প্রচ- রোদ ও ভ্যাপসা গরম! ক্লান্তি ভুলে হঠাৎ ক্যাম্পাসে সারিবদ্ধ হয়ে থিম সং এ নৃত্য পরিবেশনা আরম্ভ করে দিলো শিক্ষার্থীরা! সবাই একই তালে একই ঢঙে নাচলেন!

উপস্থিত সবাইকে অবাক করে দিয়ে এ যেন অন্যরকম সাদার্ন। স্থায়ী ক্যাম্পাসে পড়ার আনন্দ ও বিভিন্ন সহঃশিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে বিভাগের থিম সং নিয়ে এমনই অনন্য পরিবেশনা করে দেখালো সাদার্ন ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা।এ ‘ফ্ল্যাশ মব’ যেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতি শিক্ষার্থীদের ভালোবাসা ও এগিয়ে নেওয়ার প্রেরণা।

Post MIddle

শিক্ষার্থী ও শিক্ষকদের এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগের প্রশংসা করেছেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ ও রেজিস্ট্রার ড. ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক।

থিম সং এর লেখক ও ইংরেজি বিভাগের প্রধান শাফিন মো. জন বলেন, আমরা সব সময় চেষ্টা করি শিক্ষার্থীদেরকে পড়াশুনার পাশাপাশি সহঃশিক্ষা কার্যক্রমে উদ্বুদ্ধ করতে। ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা সব কিছুতে সেরা হয়ে ইউনিভার্সিটির সুনাম বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই ।

শিক্ষার্থীদের প্রেরণা যোগাতে এ থিম সং। শিক্ষার্থীরাই আমাদের আলোকিত ভবিষ্যৎ। আমাদের প্রত্যাশা হলো ইউনিভার্সিটিকে আন্তরিক ভালোবেসে গুণগত শিক্ষা নিশ্চিত করে দেশপ্রেম, সততা ও পরিশ্রমের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়া।

পছন্দের আরো পোস্ট