প্রধানমন্ত্রীর ৭২তম জন্মদিনে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ ও ‘স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ’ সম্মাননা প্রাপ্তি ও ৭২তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা।

বুধবার বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে আনন্দ মিছিলটি বের হয়। বৃষ্টিকে উপেক্ষা করে মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ও স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননা প্রাপ্তি এবং দেশরতেœর ৭২তম জন্মদিন উপলক্ষে আমাদের এই আনন্দ মিছিলের আয়োজন। রোহিঙ্গা ইস্যুতে শেখ হাসিনার এ সম্মান প্রাপ্তি বাংলাদেশের জন্য সুনাম বয়ে নিয়ে এসেছে।

সমাবেশে ছাত্রলীগের জাবি শাখার নেতাকর্মীদের পক্ষে থেকে শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাবি ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, শোষণমুক্ত ও বৈষম্যহীন সমাজ গঠনে এবং গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য দূরীকরণ এবং আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা।

পছন্দের আরো পোস্ট