চুয়েটে ছাত্রলীগ সভাপতি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি   রেজওয়ানুল হক  চৌধুরী শোভন বলেন ” চুয়েট ছাত্রলীগ একটি মেধাভিত্তিক সংগঠন ” তিনি আরো বলেন ” বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা এবং বঙ্গবন্ধু দৌহিত্র সজীব ওয়াজেদ জয় এর লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ইঞ্জিনিয়ারদের একটি বড় দায়িত্ব রয়েছে।

চুয়েট ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীকে সেই দায়িত্ব পালন করে চুয়েট ছাত্রলীগ কে এগিয়ে নিয়ে যাবে “। এছাড়া আসন্ন নির্বাচন কে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে এক সাথে কাজ করার আহ্বান করেন তিনি।চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক এক ছাত্রসমাবেশে তিনি এসব কথা বলেন।

Post MIddle

বাংলাদেশ ছাত্রলীগ চুয়েট শাখার সভাপতি সৈয়দ ইমাম বাকের এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেইন সম্রাট এর সঞ্চালনায় আয়োজিত এই ছাত্রসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মাননীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

আরো উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় ছাত্রলীগ এর একঝাক নেতাবৃন্দ ও চট্টগ্রামের বিভিন্ন শাখার  ছাত্রলীগ নেতাবৃন্দ। সমাবেশ এ উপস্থিত তরূন চুয়েটএর পুর্বে চুয়েট ছাত্রলীগ এর সম্মানীত সভাপতি সৈয়দ ইমাম বাকের ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাট এর উপস্থিতিতে  বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম এর সাথে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

পছন্দের আরো পোস্ট