১৭ ই সেপ্টেম্বর হতে যাচ্ছে আপলিফট ইওর ক্যারিয়ার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আগামী ১৭ সেপ্টেম্বর দ্বিতীয় বারের মত আয়োজন করতে যাচ্ছে ” Uplift Your Career ” শীর্ষক সেমিনার। শিক্ষার্থীরা ছাত্রজীবন থেকেই কিভাবে, চাকুরীর জন্য নিজেকে প্রস্তুত করবে এবং কর্পোরেট লাইফে সফলতার বিভিন্ন সূত্রনিয়ে বিস্তারিত আলোচনা করা হবে উক্ত সেমিনারে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ মিজানুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। এছাড়া পুলিশের সিনিয়র সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম ” How to set a Career Goal” বিষয়ে আলোচনা করবেন।
Post MIddle
দ্বিতীয় বক্তা হিসেবে থাকবেন তরুণ প্রজন্মের কাছে সর্বাধিক জনপ্রিয় কর্পোরেট ট্রেইনার ডন সামদানি আলোচনা করবেন “Skills of 21st Century” বিষয়ের উপর। এরপর আলোচক হিসেবে থাকবেন সময়ের আলোচিত এইচ আর ব্যক্তিত্ব ডরিন পাওয়ার এর হেড এব এইচ আর এস এম আহবাবুর রহমান।
তিনি ” Modern Day CV Writing”  এর উপর বিস্তারিত আলোচনা করবেন। সবশেষে ” How to Give an Effective Interview ” বিষয় নিয়ে আলোচনা করবেন পাঠাও এর এইচ আর ম্যানেজার শাহরিয়ার রহমান।
সেমিনার টি জগন্নাথ বিশ্ববিদ্যালয়র এর কেন্দ্রীয় অডিটোরিয়াম এ সকাল ১০টায় শুরু হয়ে চলবে দুপুর ২টা পর্যন্ত। আয়োজক কমিটির তথ্যমতে উক্ত সেমিনারে পার্টনার হিসেবে থাকছে HR Mart BD, 10 Minute School, Peoples Radio, Catital FM এবং Excellence Bangladesh
পছন্দের আরো পোস্ট