ইবিতে ছাত্রলীগের পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগ। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ক্যাম্পাসের বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্য ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ চত্ত্বর থেকে এ অভিযান শুরু হয়।

জানা যায়, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্রিয়াঙ্কা রাখি বোস। সবুজ সুন্দর ক্যাম্পাসকে ঝকঝকে করতে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য ‘মুক্ত বাংলা’ ও বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্য ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ও এর আশপাশের এলাকায় পরিস্কার অভিযান পরিচালনা করেন।

Post MIddle

এসময় তার সাথে অংশ নেয় শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগের কর্মীরা। প্রিয়াঙ্কা বলেন,‘ দেশরত্নের উন্নয়নকাজ জনগনের সামনে তুলে ধরা এবং নিজের পরিবেশকে সুন্দর করার কাজ চালিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় ক্যাম্পাসের সুন্দর পরিবেশকে ঝকঝকে করতে এই উদ্যেগ গ্রহন করেছি।

ক্যাম্পাসের প্রত্যেক ছুটির দিনে আমরা এ অভিযান পরিচালনা করব। এছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ভাইয়ের জন্মদিন উপলক্ষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেখ হাসিনা হলে দোয়া মোনাজাত অনুষ্ঠান সম্পন্ন করেছি।’

পছন্দের আরো পোস্ট