সাদার্নে এলামনাই এসোশিয়েশনের যাত্রা শুরু

সার্দান ইউনিভার্সিটি ইসলামিক স্টাডিজ বিভাগের এলামনাই এসোসিয়েশন যাত্রা শুরু করেছে। সম্প্রতি ২০তম ব্যাচের উদ্যোগে ইউনিভার্সিটির মেহেদীবাগ ক্যাম্পাসের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ এসোসিয়েশনের যাত্রা শুরু হয়।

কলা অনুষদের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড. মঈনুদ্দীন আহমদ খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সার্দান ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ জালাল উদ্দীন আল আযহারী, প্রভাষক মুহাম্মদ আলাউদ্দীন ও মুহাম্মদ মহিউদ্দীনসহ ২০তম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীরা।

Post MIddle

প্রধান অতিথি প্রফেসর সরওয়ার জাহান বলেন, আমি অত্যন্ত আনন্দিত ইসলামিক স্টাডিজ বিভাগের এলামনাই এসোসিয়েশনের কার্যক্রম শুরু হয়েছে। ২০তম ব্যাচের শিক্ষার্থীদের এমন শুভ উদ্যোগের জন্য সাধুবাদ জানাচ্ছি। আমার বিশ্বাস এ ধরনের উপলক্ষ পারস্পরিক সম্পর্ক উন্নয়ন এবং সাদার্ন ইউনিভার্সিটির সাথে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের যোগাযোগের সেতুবন্ধন হিসেবে কাজ করবে। আধুনিক শিক্ষার পাশাপাশি নীতি নৈতিকতার শক্তিতে বলীয়ান হয়ে শিক্ষার্থীরা দেশ ও সমাজ গঠনের কাজে আত্মনিয়োগ করবে এটাই প্রত্যাশা করি।

অনুষ্ঠানে ২০তম ব্যাচের শিক্ষার্থীদের মধ্য থেকে প্রাথমিক কমিটি গঠন করা হয়। সকল প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি ও মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান ইসলামিক স্টাডিজ বিভাগ।

পছন্দের আরো পোস্ট