গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

সাভার গণ বিশ্ববিদ্যালয়ের ৮ম সিন্ডিকেট সভা ৬ সেপ্টেম্বর, ২০১৮ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু সভায় সভাপতিত্ব করেন।

সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি অধ্যাপক আমিরুল ইসলাম চৌধুরী, অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরিফ এনামুল কবির, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোঃ তাইবুল হাসান খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক শরিফ উল্লাহ্ ভূঁইয়া, গণ বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক মনসুর মুসা, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ফরিদা আদিব খানম এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

সভায় ৭ম সিন্ডিকেট সভার কার্য বিবরণীর উপর আলোচনা ও ১৫ তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী উপস্থাপন ও অনুমোদন করা হয়। এছাড়া ২০১৬-১৭ অর্থ বছরের হিসাব নিরীক্ষা প্রতিবেদন ও ২০১৮-১৯ অর্থ বছরের বাজেটসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা শেষে ট্রাস্টিবোর্ডে অনুমোদনের জন্য সুপারিশ করার সিদ্ধান্ত গৃহিত হয়।

পছন্দের আরো পোস্ট