যবিপ্রবিসাসকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

আজ দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের অন্যতম সামাজিক সংগঠন সহায়ক যবিপ্রবিসাসকে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মীর মোশাররফ হোসেন, কেমিকৌশল বিভাগের শিক্ষক মো. আব্দুল হালিম ও সুমাইয়া আক্তার সুমি। সহায়ক সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাদেক বাচ্চু, নুমান ইসলাম, রাসেল, সাকিব, মিথিলা জামান সহ আরও অনেকে।

এছাড়াও যবিপ্রবিসাস যবিপ্রবির রেজিস্টার দপ্তর, প্রোক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি, এগ্রো প্রডাক্ট এন্ড প্রোসেসিং টেকনোলজি, ইংরেজি, ফিনান্স এন্ড ব্যাংকিং, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম সহ বিভিন্ন বিভাগের প্রধানের সহিত সৌজন্য সাক্ষাৎ করে ।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী সভা রিজেন্ট বোর্ডের বৈঠকে গত ১লা সেপ্টেম্বর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস) পরিচালনার অনুমোদন দেয়া হয় ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে শ্রদ্ধাঞ্জলি প্রদান

আজ বুধবার সকাল আট ঘটিকায় নব গঠিত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(যবিপ্রবিসাস) যশোর শহরস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে।

শ্রদ্ধাঞ্জলি প্রদানকালে উপস্থিত ছিলেন নবগঠিত যবিপ্রবিসাসের সভাপতি রাসেল আহমেদ (বিডি২৪লাইভ),সাধারন সম্পাদক মোসাব্বির হোসাইন(কাম্পাস টাইমস), সহ-সভাপতি নুরুল মোস্তফা চৌধুরী রায়হান (বাংলাদেশ সংবাদ২৪.কম), যুগ্মসাধারন সম্পাদক কৃষ্ণবালা (নববার্তা.কম), সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার (মধুমতি নিউজ২৪.কম), অর্থসম্পাদক মো. নাজমুল হোসেন (কালের খেয়া.কম), প্রচার সম্পাদক হাবিবুর রহমান  (বিডিলাইভ২৪.কম), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম আকাশ  (ক্যাম্পাস লাইভ২৪.কম), তথ্যওপ্রযুক্তি সম্পাদক আকাশ আহমেদ  (এডুকেশন২৪.নেট), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফা সুলতানা মুক্তা (প্রাইম নিউজ২৪.কম), কার্যনির্বাহী সদস্য আল-জোবায়ের রনি, মোঃ রাশেদ খান, ফয়সাল আহমেদ ইমন (অধিকার.নিউজ), মো. আক্তার হোসেন (বিডি মর্নিং), মো. তোফায়েল প্রধান (স্টুডেন্ট জার্নাল), প্রত্যাশা বালা।

পছন্দের আরো পোস্ট