যবিপ্রবি সাংবাদিক সমিতির আনুষ্ঠানিক যাত্রা

শুরু হল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(যবিপ্রবিসাস) এর আনুষ্ঠানিক পথচলা। গতকাল বেলা ১১টার দিকে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায়  যবিপ্রবিসাস এর প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল আহমেদ (বিডি২৪লাইভ ও বিডিনিউজ আওয়ার২৪) এবং সাধারণ সম্পাদক এম মোসাব্বির হোসেন (ক্যাম্পাস টাইমস ও ক্রাইম ওয়াচ) নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নুরুল মোস্তফা চৌধুরী রায়হান (বাংলাদেশ সংবাদ২৪.কম), যুগ্মসাধারন সম্পাদক কৃষ্ণবালা (নববার্তা.কম), সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার (মধুমতি নিউজ২৪.কম), অর্থ সম্পাদক মো. নাজমুল হোসেন (কালের খেয়া.কম), প্রচার সম্পাদক হাবিবুর রহমান  (বিডিলাইভ২৪.কম), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম আকাশ  (ক্যাম্পাস লাইভ২৪.কম), তথ্য ওপ্রযুক্তি সম্পাদক আকাশ আহমেদ  (এডুকেশন২৪.নেট), সাহিত্য ওপ্র কাশনা সম্পাদক শরীফা সুলতানা মুক্তা (প্রাইমনিউজ২৪.কম), কার্যনির্বাহী সদস্য আল-জোবায়ের রনি, মোঃ রাশেদ খান, ফয়সাল আহমেদ ইমন (অধিকার.নিউজ), মো. আক্তার হোসেন (বিডিমর্নিং), মো. তোফায়েল প্রধান (স্টুডেন্টজার্নাল), প্রত্যাশা বালা।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী সভা রিজেন্ট বোর্ডের বৈঠকে গত ১লা সেপ্টেম্বর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস) পরিচালনার অনুমোদন দেয়া হয় । ২ সেপ্টেম্বর পূর্বে নির্বাচনকৃত কমিটি প্রথম কার্যনির্বাহী বৈঠক শেষে মিষ্টি বিতরণের মাধ্যমে সমিতির আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ।

নবগঠিত সাংবাদিক সমিতিকে শুভেচ্ছা জানিয়েছেন যবিপ্রবির উপাচার্য, যবিপ্রবি ছাত্রলীগ, প্রক্টর, পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, জনসংযোগ কর্মকর্তা, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি, নোবিপ্রবি সাংবাদিক সমিতি সহ যবিপ্রবির বিভিন্ন সামাজিক সংগঠন ।

পছন্দের আরো পোস্ট