এশিয়া লিডারশীপ প্রোগ্রাম অনুষ্ঠিত

চীনের ই্উথিংক সেন্টার এর উদ্যোগে ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্বাগতিকতায় গত আগস্ট ৮-১৬ তারিখে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে যুব সমাজ” শীর্ষক এশিয়া লিডারশীপ প্রোগ্রাম ২০১৮ আশূলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাপম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

চীনের বিভিন্ন গ্রেডের ১৬ জন তরুন ব্যবসায়ী উদ্যোক্তা ও শিক্ষার্থী ৮ দিন ব্যাপী এ প্রোগ্রামে অংশগ্রহণ করে। তরুন ব্যবসায়ী নেতারা বাংলাদেশের বিভিন্ন কেস স্টাডি সরেজমিনে পর্যবেক্ষণ শেষে নতুন সামাজিক ব্যবসা পরিকল্পনা প্রনয়নের উদ্যোগ গ্রহণ করে।

Post MIddle

বর্ণ্যাঢ্য সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাহাবুবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য ও উদ্যোক্তা অনুষদের ডীন প্রফেসর ড. মাসুম ইকবাল।

সমাপনী অনুষ্ঠানে ফিলিপাইন থেকে আগত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিজিটিং প্রফেসর ড. নেইল পেরেজ বালবা অংশগ্রহণকারীদের উপস্থাপিত সামাজিক ব্যবসায়িক ধারনাসমূহ মূল্যায়ন করেন এবং যথাযথ সংযোজন ও পরিমার্জন করে পরবর্তী উন্নয়নের জন্য পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে চীনের ই্উথিংক সেন্টারএর মহাসচিব এলেক্স ওয়াং ভবিষ্যতে বাংলাদেশে এ ধরনের আরো ইভেন্ট আয়োজনের আগ্রহ প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট