ব্রিটিশ কাউন্সিলের এপটিস টেস্ট সেন্টারের স্বীকৃতি পেল স্কিল জবস

ব্রিটিশ কাউন্সিলের এপটিস টেস্ট সেন্টারের স্বীকৃতি পেল চাকরি খোঁজার জনপ্রিয় ও নির্ভরযোগ্য অনলাইন পোর্টাল স্কিল জবস। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ড্যাফোডিল ইনস্টিটিউট অব ল্যাঙ্গুয়েজের সহযোগিতায় এ পরীক্ষা গ্রহণ করবে ব্রিটিশ কাউন্সিল।

এ উপলক্ষে গতকাল ২৮ আগস্ট ২০১৮ তারিখে স্কিল জবসের কর্পোরেট সভাকক্ষে ব্রিটিশ কাউন্সিল ও স্কিল জবসের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন স্কিল জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান এবং ব্রিটিশ কাউন্সিলের পরীক্ষা বিভাগের পরিচালক সেবাস্তিন পিয়ার্স।

উল্লেখ্য, এপটিস টেস্ট হচ্ছে ইংরেজি ভাষার ওপর দক্ষতা বিষয়ক একটি আধুনিক ও সহজবোধ্য পরীক্ষা যা ব্রিটিশ কাউন্সিল পরিচালনা করে থাকে।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের পরীক্ষা বিভাগের প্রধান ব্যবসা উন্নয়ন কর্মকর্তা সারওয়াত রেজা, ড্যাফোডিল ইনস্টিটিউট অব ল্যাঙ্গুয়েজের পরিচালক এ এস এম হুমায়ূন মোর্শেদ, ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যানের বিশেষ সহকারী আমেনা হাসান এ্যানা, স্কিল জবসের অপারেশন ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. আব্দুল্লাহ আল মামুন বাদশা, স্কিল জবসের ব্যবসায় উন্নয়ন বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. শাহীন খান এবং স্কিল জবসের প্রশিক্ষণ ও উন্নয়ন বিভাগের নির্বাহী মো. বোরহান উদ্দীন।

সমঝোতা স্মারক স্বাক্ষর শেষে জানানো হয়, আগামী ৩ সেপ্টেম্বর ২০১৮ তারিখে স্কিল জবস এপটিস টেস্টের গুরুত্বের ওপর সচেতনতামূলক একটি অনুুষ্ঠানের আয়োজন করবে যেখানে উচ্চ পর্যায়ের মানবসম্পদ প্রধান ও ব্যবস্থাপকরা উপস্থিত থাকবেন।

পছন্দের আরো পোস্ট