পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার পথ পরিভ্রমণ

বাংলাদেশের সর্ববৃহৎ ও সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্ট’স্ রোভার স্কাউট এ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সেবা স্তরের নিম্নোক্ত চার জন রোভার, রোভার স্কাউটস্ এর সর্বোচ্চ সম্মান প্রেসিডেন্ট’স্ রোভার স্কাউট এ্যাওয়ার্ড প্রাপ্তির লক্ষ্যে শ্রীমঙ্গল থেকে জাফলং পর্যন্ত ১৫০ কিলোমিটার পথ পায়ে হেঁটে পরিভ্রমণের উদ্দেশ্যে গত ২৭ আগস্ট শ্রীমঙ্গলের দায়িত্বপ্রাপ্ত  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল  ইসলামের সাথে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে  যাত্রা শুরু করে।
পাঁচ দিন ব্যাপী এই প্রোগ্রামে তারা রাজনগর, ফেঞ্চুগঞ্জ, সিলেট, জৈন্তাপুর ও জাফলং পায়ে হেঁটে পরিভ্রমণ করবে। এই সময় তারা সমাজ সচেতনতামূলক চারটি শ্লোগান বহন করবে- ধুমপান ও মাদককে না বলুন, সুস্থভাবে বেঁচে থাকুন; ট্রাফিক আইন মানবো, দূর্ঘটনা কমাবো; আর নয় শিশুশ্রম, শিক্ষা শিশুর অধিকার; পানিই জীবন, এর প্রতিটি কণার সদব্যবহার করুন।
পরিভ্রমণ পথে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ অফিস ইত্যাদি পরিদর্শন করবে এবং গণমান্য ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবে।
পরিভ্রমণ দলের সদস্যরা হলেন-
১. রোভার মোঃ শেখ সাদ আল জাবের শুভ (দলনেতা)
মোবাইল- ০১৭৫২২৬৫৭৬২
২. রোভার মোঃ আহসান হাবীব
Post MIddle
(সহকারী দলনেতা)
মোবাইল- ০১৯৩৩৬৮১২৪৫
৩. রোভার মোঃ এনামুল হাসান কাওছার
(সদস্য)
মোবাইল- ০১৭২২২৫৪২৫০
৪. রোভার মোঃ হাসান আলী
(সদস্য)
মোবাইল- ০১৭৭০৯৩৮২৭৮
উল্লেখ্য, পরিভ্রমণ দলের সদস্যবৃন্দ ২৬ আগস্ট শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. ইদ্রিস আলীর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।
পছন্দের আরো পোস্ট