১৯ দিনের ছুটিতে যাচ্ছে রাবি

ঈদ-উল-আযহা ও জন্মাষ্টমী উপলক্ষে ১৯ দিনের ছুটিতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। আগামী ১৫ আগস্ট (বুধবার) থেকে ছুটি শুরু হয়ে চলবে ২ সেপ্টেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার অনুযায়ী এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এদিকে বিশ্ববিদালয় কর্তৃপক্ষের কাছে আগামী ১৬ আগস্ট থেকে আবাসিক হল বন্ধের সুপারিশ করেছে প্রভোস্ট কাউন্সিল।

বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার অনুযায়ী, ঈদ-উল-আযহা উপলক্ষে আগামী ১৬ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস বন্ধ থাকবে। তবে ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে ছুটি থাকায় সেদিন থেকেই মূলত ক্লাস বন্ধ হচ্ছে। এছাড়া ঈদ উপলক্ষে অফিস বন্ধ থাকবে ১৯ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত। এরপর ৩১ ও ১ তারিখ শুক্র-শনিবার সাপ্তাহিক ছুটি এবং ২ সেপ্টেম্বর জন্মাষ্টমী উপলক্ষে ছুটি থাকায় আগামী ৩ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস শুরু হবে।

আবাসিক হল বন্ধের বিষয়ে প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক আশরাফ-উজ-জামান বলেন, আমরা প্রভোস্ট কাউন্সিল থেকে আগামী ১৬ আগস্ট বিকেল ৫টা থেকে হল বন্ধের সুপারিশ করেছি। আগামী ২ সেপ্টেম্বর সকাল ১০টায় হলসমূহ খুলে দেওয়া হবে। তবে এটাই চূড়ান্ত সিদ্ধান্ত নয়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ হল বন্ধের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন।

হল বন্ধের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এখনো দুই-একদিন দেরি হবে বলে জানান জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।#

পছন্দের আরো পোস্ট