খুবির পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনে বিদায়ী অনুষ্ঠান

গতকাল (১২ আগস্ট) বেলা ১২ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মাল্টিপারপাস কক্ষে ১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পনেরো ব্যাচের আয়োজনে উক্ত বিদায়ী অনুষ্ঠানে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিন প্রধান ড. মোঃ রাশেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ খান।

এ সময় আরো বক্তব্য রাখেন জীব বিজ্ঞান স্কুলের প্রাক্তন ডিন প্রফেসর ড. এম রকিব উদ্দিন আহমেদ, পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের শিক্ষক মোঃ আহসান হাবীব, মোঃ সালাহউদ্দীন মিনা এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মুজাহিদ রনি, আল ফাহাদ হোসেন ও ১৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বরকত উল্লা পাপ্পু।

এর আগে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১৫ ব্যাচের শিক্ষার্থী শৌভিক কুমার ঘোষ এবং মোয়ানা মুনতারিন। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পছন্দের আরো পোস্ট