উচ্চশিক্ষার মানোন্নয়নে ড্যাফোডিলের সমঝোতা

উচ্চশিক্ষার গুনগত মানোন্নয়নে ভারতের ‘এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউট’ এর সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

Post MIddle

ভারতীয় এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট প্রামদ পি দিভান্নোর এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জাপান ইউনিভার্সিটি অব ইকোনোমিক্সের আন্তর্জাতিক বিভাগের পরিচালক অধ্যাপক সেবাস্তিন ডাকিন, এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউটের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রধান ড. বরুণ জি মেনন এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে এখন থেকে ভারতের এই বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ও শিক্ষক বিনিময়, সামার ও উইন্টার প্রোগ্রাম, ইন্টার্নশিপ সুযোগ, যৌথ সম্মেলন, গবেষনা ইত্যাদি কার্যক্রম পরিচালনা করবে।

পছন্দের আরো পোস্ট