জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নতুন প্রক্টর অফিস উদ্বোধন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে প্রশাসনিক ভবন-১ (পুরাতন প্রশাসনিক ভবন) এ স্থানান্তরিত হয়েছে। স্থানান্তরিত প্রক্টর অফিস নতুনভাবে সাজানো হয়েছে। নতুন প্রক্টর অফিসে প্রক্টর, সহকারি প্রক্টর এবং অন্যান্য অফিসিয়াল কক্ষ ছাড়াও একটি সুসজ্জিত কনফারেন্স কক্ষ তৈরি করা হয়েছে।

গতকাল সন্ধ্যায় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম নতুন এ প্রক্টর অফিস উদ্বোধন করেন। এসময় উপাচার্য বলেন, নতুন প্রক্টর অফিসে সকলেরই কাজ করার চমৎকার পরিবেশ তৈরি হয়েছে। তিনি আশা প্রকাশ করেন যে, নতুন প্রক্টর অফিস অধিকতর ছাত্রবান্ধব হবে।

অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, প্রক্টর সিকদার মো. জুলকার নাইন, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মুহাম্মদ হানিফ আলী, সিনেট সদস্য অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নুরুল আলম, সম্পাদক অধ্যাপক বশির আহমেদ, প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক ড. সোহেল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ও প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট