বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে অাশিক-ঈশিতা প্যানেল জয়ী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক জোট পূর্ণ প্যানেলে জয় লাভ করেছে। এ নির্বাচনে সভাপতি পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক পদে ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা রায় নির্বাচিত হয়েছেন।
শিক্ষক সমিতির এ নির্বাচনে নির্বাচিত সভাপতি মোঃ আশিকুজ্জামান ভূঁইয়া ১০৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য প্যানেলের প্রফেসর ড. মোঃ শাহজাহান পেয়েছেন ৬২ ভোট।
Post MIddle
নির্বাচনে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল বাশার রিপন খলিফা (সহকারী অধ্যাপক, ফার্মেসী বিভাগ), যুগ্ম সাধারণ সম্পাদক ছায়েদা মাহমুদা (সহকারী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ) কোষাধ্যক্ষ এইচ. এম. আনিসুজ্জামান (প্রভাষক, কৃষি বিভাগ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাফিজুর রহমান (প্রভাষক, মার্কেটিং বিভাগ)। এছাড়াও, নির্বাহী সদস্যবৃন্দ হলেন- মাহফুজা আক্তার (সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ), মুমতাহানা মৌ (সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ), ড. মোঃ কামরুজ্জামান (সহকারী অধ্যাপক, এসিসিই বিভাগ), মোঃ মনোয়ার হোসেন (প্রভাষক, সিএসই বিভাগ), মোঃ মাইদুল হোসেন (প্রভাষক, পরিসংখ্যান বিভাগ), পান্থ প্রতিম সরকার (প্রভাষক, ইইই বিভাগ), ড. মোঃ তরিকুল ইসলাম (প্রভাষক, ফার্মেসী বিভাগ), মাসুমা পারভীন (প্রভাষক, মনোবিজ্ঞান বিভাগ) এবং তন্ময় বর্ম্মন (প্রভাষক, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ)।
এ জয়ের অানন্দে হাস্যমুখে শিক্ষক সমিতির নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া বিডি মর্নিংকে বলেন, `আজকের এ জয় বিশ্ববিদ্যালয় পরিবারের সকল শিক্ষকের জয় বলে অামি মনে করি। এ জয়ের মধ্য দিয়ে আমরা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষককে নিয়ে সম্মিলিতভাবে বিশ্ববিদ্যালয়ের যাবতীয় উন্নয়নে নিরলস কাজ করে যেতে চাই। ভোট দিয়ে অামাদের প্যানেলকে নির্বাচিত করার জন্য অামি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষককে বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।’
গতকাল মঙ্গলবার (২৪ জুলাই) সকাল দশটা থেকে বিকেল তিনটা অবধি, টানা পাঁচ ঘণ্টা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে শিক্ষক সমিতির এ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নিষ্পন্ন হয়। এক্ষেত্রে শিক্ষকরা গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপিকা মানসুরা খানম এবং কমিশনারের দায়িত্ব পালন করেন ট্রিপল ই বিভাগের সহকারী অধ্যাপক জপতোষ মন্ডল ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক শামস আরা খান।
পছন্দের আরো পোস্ট