নোবিপ্রবিতে বিশ্বকাপ ফুটবল নিয়ে রম্য বিতর্ক অনুষ্টিত

আজ (৫ জুলাই ) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্টিত হয়ে গেল বিশ্বকাপ ফুটবল ২০১৮ নিয়ে এক ব্যতিক্রমধর্মী রম্য বিতর্ক প্রতিযোগিতা । এই প্রতিযোগিতায় বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পর্বে উত্তীর্ণ হওয়া আটটি দল নিয়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির পক্ষ থেকে আয়োজন করা হয় এই বিতর্কের যেখানে আটটি দলকে প্রতিনিধিত্ব করেন সোসাইটির আটজন বিতার্কিক এবং তাদের জন্য নির্ধারিত বিষয় ছিল ”হাতে রেখে হাত, কে নিবে বিশ্বকাপ” ।

রম্য বিতর্কের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি মাহফুজুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাবরিনা জাহান রিমি । আয়োজকদের পক্ষ থেকে সোসাইটির সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সৌরভ বলেন, ”বিশ্বকাপে বাংলাদেশ সরাসরি অংশগ্রহণ করতে না পারলেও এ নিয়ে আমাদের আগ্রহের শেষ নেই । চায়ের দোকানে যে ঝড় চলছে গত ১৫ জুন থেকে তা থেকে বাদ নেই দেশের কেউই আর সেই ঝড়কে ভিন্নমাত্রা দিয়ার জন্য নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির এ আয়োজন” ।

Post MIddle

উক্ত আয়োজনে সার্বিক তত্ত্বাবদানে ছিলেন সোসাইটির মডারেটর এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আফসানা মৌসুমি, সহকারী মডারেটর ও সিএসটিই বিভাগের প্রভাষক সালাউদ্দিন পাঠান ।

উল্লেখ্য যে, রম্য বিতকর্রে উদ্দেশ্য দর্শকদের নির্মল আনন্দ দান করা বিদায় বিতর্কের কোন ফলাফল প্রকাশ করা হয় নি ।

 

পছন্দের আরো পোস্ট