বখাটের হামলায় আহত স্কুল ছাত্রী

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিপিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী আখি আকতার (১৫) শনিবার বখাটের হামলায় গুরুতর আহত হয়েছে। আহত ছাত্রীকে দুপুরে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পুটিখালী গ্রামের আলী মল্লিকের কন্যা আঁখি সকালে অত্র বিদ্যালয়ের বিএসসি শিক্ষক এমদাদুল হকের বাড়ি থেকে প্রাইভেট পড়ে বান্ধবীদের সাথে স্কুলে ফিরছিল।

পথিমধ্যে সে ভাটখালী বাজারের নিকট পৌঁছালে পুটিখালী ইউনিয়নের এবি গজালিয়া গ্রামের ইলিয়াস আলীর পুত্র সবুজ (২৫) পূর্ব পরিকল্পিতভাবে তার গতিরোধ করে ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। মারপিটে আঁখি জ্ঞান হারিয়ে পড়ে যায়। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।

প্রাথমিক চিকিৎসায় জ্ঞান ফিরে পাবার পর আঁখির নানা মাষ্টার আব্দুল আজিজ মল্লিক স্কুলের প্রধান শিক্ষক ও মোরেলগঞ্জ থানা পুলিশকে অবহিত করে তাকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আঁখি জানান, সবুজ প্রায়ই তাকে পথে উক্তত্য করত ও কুপ্রস্তাব দিতো। আর এতে রাজি না হওয়ায় তার উপর হামলা চালানো হয় বলে জানা গেছে।

থানা অফিসার ইন চার্জ ঠাকুরদাশ মন্ডল জানান, বাখাটে সবুজ আটক করে আইনের আওতায় নিয়ে আসার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। ##

পছন্দের আরো পোস্ট