গণ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসি’র কর্মশালা

গণ বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের উদ্যোগে “ফরমেশন অফ অ্যালামনাই এসোসিয়েশন এন্ড অ্যালামনাই ফিডব্যাক অন গ্রাজুয়েট প্রোফাইল” বিষয়ক দুই দিনের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

শুক্রবার (২৯ জুন) আইকিউএসি’র সভাকক্ষে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের পরিচালক অধ্যাপক ড. মোঃ মোস্তাফিজার রহমান।

এছাড়া কর্মশালায় উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড.শামসুন নাহার, স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স লিমিটেড মাইক্রোবায়োলজি বিভাগের ব্যবস্থাপক ফারজানা লতিফ, ঢাকা বিশ্ববিদ্যালয় মাইক্রোবায়োলজী বিভাগের অধ্যাপক ড. ডোনাল জেমস গোমেজ, কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মোঃ জুয়েল রানা প্রমুখ ।

বক্তারা অ্যালামনাই এসোসিয়েশন কিভাবে আরো সুন্দর ও যুগোপযোগী করা যায় তার দিক নির্দেশনা দেন তারা। এছাড়া প্রশাসনের দিক থেকে সবধরণের সহায়তায় আশ্বাস দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার।

উচ্চ শিক্ষার মানোন্নয়নের জন্য বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় বাাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অধীনে গণ বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেল গঠন করা হয়।

পছন্দের আরো পোস্ট