গ্রিন ইউনিভার্সিটিতে প্রাক্তনদের ইফতার

কালের আবর্তন মানেই পরিবর্তন অনিবার্য। শৈশব থেকে কৈশোর, যৌবন থেকে বৃদ্ধ; সব বয়সেই চলে উত্থান-পতন। শৈশবকাল যেমন ভুলবার নয়; তেমনি হাজার বার চাইলেও কী ছাত্রজীবন ভোলা যায়? এক বাক্যের ছোট্ট উত্তর ‘না’। মূলত সেই ‘না’ সূচক শব্দেই সমর্থন জানিয়েই প্রিয় ক্যাম্পাসে ফিরেছিলেন শ’ দেড়েক ছাত্র-ছাত্রী। উদ্দেশ্য শত ব্যস্ততার মাঝেও বর্ণালি দিনগুলোর কথা মনে করা; প্রিয় শিকের সঙ্গে স্মৃতিচারণ করা।

বলা হচ্ছিল গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিজনেস স্কুলের প্রাক্তণ ছাত্রদের ইফতার মাহফিলের কথা। গ্রিন বিজনেস স্কুল এ্যালানমাই এসোসিয়েশন ও গ্রিন বিজনেস কাব আয়োজিত এই অনুষ্ঠানকে উপল করেই জীবনের ৫-৬টি বছর কাটানো ক্যাম্পাসে ফিরে গিয়েছেন বিশ্ববিদ্যালয়টির সাবেক শিার্থীরা। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি অডিটোরিয়ামে এই ইফতার অনুষ্ঠিত হয়।

Post MIddle

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদেরক সম্মানিত অধ্যাপক এম এম খান, বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. হেলাল উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম, অ্যাকাউন্টস ডিরেক্টর মো. আশরাফুল আনোয়ার, আইটি ডিরেক্টর ফিজার আহমেদ এবং সাবেক ও বর্তমান শিার্থীরা উপস্থিত ছিলেন। ইফতার পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের শিকরা প্রাক্তণ ছাত্রদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এর আগে সংপ্তি এক আলোচনা সভায় বক্তারা বলেন, গ্রিন ইউনিভার্সিটি বিজনেস অনুষদের শিার্থীদের মধ্যে যোগাযোগ বাড়াতে হবে। যা সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই সম্ভব। বন্ধন অটুট রাখতে প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে আহ্বান জানান শিার্থীরা।

পছন্দের আরো পোস্ট