সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা দিলো সন্ধনী গণস্বাস্থ্য ইউনিট

১৪ জুন, বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় আজ (৫ জুন), মঙ্গলবার সন্ধানী গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা জানানো হয়।

সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ২য় তালায় সন্ধানীর কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদের  উপদেষ্টা জাকির হোসেন রবিন, সন্ধানী গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের উপদেষ্টা ডা. আঞ্জুমানা আরা আলো, উপদেষ্টা আব্দুল্লাহ আল নোমান। সন্ধানী গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের ২০১৮-১৯ সেশনের সভাপতি মনির হোসেন শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে এছাড়াও সাধারণ সম্পাদক পার্থ বসু এবং কেন্দ্রীয় প্রতিনিধি ও সন্ধানী কেন্দ্রীয় পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মো. আরমান সহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ব্যাচের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে আলোচনায় অতিথিরা স্বেচ্ছায় রক্তদানে সবাইকে উদ্ভোদ্ধকরন করতে এগিয়ে আসার জন্য সবার প্রতি আহ্বান জানান। “এক ব্যাগ রক্ত শুধুই রক্ত নয়, একটি জীবন” এই চিন্তায় সবার স্বেচ্ছায় অংশগ্রহণে রক্তের অভাবে যেনো হাসপাতালে কোনো মৃত্যু না হয়, সে প্রতিজ্ঞা করেন সবাই। আলোচনা শেষে বিভিন্ন ব্যাচের ২০জন সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা স্বরূপ সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সন্ধানী গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটকে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ১৮তম ব্যাচের সন্ধানীয়ানদের উপহার হিসাবে দেওয়া লাইব্রেরীটি উদ্ভোধন করা হয়।

পছন্দের আরো পোস্ট