চবি পদার্থবিদ্যা এ্যালামনাই এসোসিয়েশনের ইফতার মাহফিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পদার্থবিদ্যা এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে গতকাল (৩ জুন ২০১৮) রবিবার চট্টগ্রাম নগরীর হোটেল জামানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন এ ইফতার মাহফিলের মাধ্যামে চবি পদার্থবিদ্যা এ্যালেমনাই এসোসিয়েশনের সদস্যদের মাঝে সৌম্য ও ভ্রাতৃত্বের বন্ধন অধিকতর সুদৃঢ় হবে এবং মাহে রমজানের পবিত্রতা সুরক্ষা ও মানবিক মূল্যবোধ সৃষ্ঠিতে এ ইফতার মাহফিল অবদান রাখবে।

Post MIddle

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন,পদার্থবিদ্যা বিভাগ এ বিশ্ববিদ্যালয়ের একটি বিশেষ গৌরবদীপ্ত ও প্রাচীনতম বিভাগ। এ বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে উচ্চতর পদে অধিষ্ঠিত থেকে এ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বলতর করেছে। আমাদের সকলের প্রাণপ্রিয় এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তাঁরা দৃশ্যমান ভূমিকা রাখবেন মাননীয় উপাচার্য এ প্রত্যশা ব্যক্ত করেন।

উক্ত এসোসিয়শনের সভাপতি প্রফেসর ড. দিল আফরোজ বেগমের সভাপতিত্বে এবং এসোসিয়শনের যুগ্ন সম্পাদক আহসান হাবীবের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এসোসিয়শনের সাধারণ সম্পাদক এইচ এম হাবিবুল্লাহ,চবি পদার্থবিদ্যা বিভাগের প্রফেসর ড.মিহির কুমার রায়,প্রফেসর ড.দেব প্রসাদ পাল,প্রফেসর ড.কাজী শামীম সুলতানা,প্রফেসর ড. এ কে এম মাঈনুল হক মিয়াজী,প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান,প্রফেসর ড. শ্যামল রঞ্জন

চক্রবর্তী,সহযোগী অধ্যাপক ড. মো. মশিউর রহমান এবং চবি জামাল নজরুল ইসলাম গণিত ও ভৌত বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. অঞ্জন কুমার চৌধুরী। অনুষ্ঠানে উক্ত সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট