গণ বিশ্ববিদ্যালয়ে বৃন্তের ইফতার

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন বৃন্তের ইফতার মাহফিল ও নয়া কমিটি গঠিত হয়েছে।  শুক্রবার (১ জুন) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত ইফতার মাহফিল অনুষ্ঠানে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে    ইফতারের পূর্বে ২০১৮-১৯ সালের নতুন কমিটিতে পদপ্রাপ্ত সদস্যদের নাম ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ।
এতে পিউ রয় চৌধুরি সভাপতি (ফার্মেসী), তরফদার আল নাইম (মেডিকেল ফিজিক্স) সাধারণ সম্পাদক, তানভির হৃদয় (আইন) সাংগঠনিক সম্পাদক হয়েছেন। অতিদ্রুত পূণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে।
বৃন্তের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হোসেন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই বৃন্ত বিশ্ববিদ্যালয় ও আশপাশের এলাকায় বিভিন্ন ধরণের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। সামনের দিনেও এ ধারা বজায় থাকবে।
Post MIddle
এছাড়াও আসছে ঈদে সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিতে ঈদবস্ত্র বিতরণের মতো আরও বেশ কিছু পরিকল্পনা তাদের রয়েছে বলে জানান তিনি ।
ইফতার মাহফিলবৃন্তের সদ্য বিদায়ী সভাপতি সাব্বির আহমেদ প্রিন্সের সভাপতিত্বে ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বৃন্তের প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক হাসিব আহমেদ, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, সাধারণ সম্পাদক মুন্নি আক্তার প্রমুখ।
মাহফিলে অংশ নেন বৃন্তের বর্তমান ও সাবেক সদস্য, শুভাকাঙ্ক্ষীসহ অর্ধশতাধিক শিক্ষার্থ । উল্লেখ্য; বৃন্ত গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম একটি স্বেচ্ছাসেবী সংগঠন, যারা মূলত স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ সামাজিক সংগঠন ।
পছন্দের আরো পোস্ট