জাবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কমিটি গঠন

আগামী এক বছরের জন্য “ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদশ” জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। কমিটিতে আগামী এক বছরের জন্য ইংরেজি দৈনিক নিউ এইজ’র বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সাইফুল ইসলামকে সভাপতি এবং প্রিয়.কমের মো. ইউসুফ জামিলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

ইয়ুথ জানালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজি মোস্তাফিজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

Post MIddle

কমিটির অন্যরা হলেন সহসভাপতি পদে নিউজ টুডে রায়হান আহমেদ, যুগ্ম সম্পাদক পদে ফাইন্যান্স টুডের মাহমুদুল হাসান, কোষাধ্যক্ষ পদে সিলেট বার্তার সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক পদে এশিয়ান এজের আনাস উদ্দিন অভি, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শিক্ষা বার্তার শারমিন আহমেদ কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক সংবাদের জোবায়ের কামাল, কারেন্ট নিউজ.কমের আবির আবদুল্লাল্, এডুকেশন২৪.নেটের রুদ্র আজাদ এবং ক্যাম্পাস লাইভ২৪.কমের তারেক আজিজ। নব নির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের সাংবাদিকতায় আগ্রহী করতে আমাদের সংগঠন কাজ করে যাবে, এছাড়া সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট সব কাজ করবে।

সাধারণ সম্পাদক মো. ইউসুফ জামিল বলেন, একঝাক তরুন সাংবাদিকদের নিয়ে ৩য় বারের মত জাবিতে গঠিত হল ইয়ুথ জার্নালিস্ট ফোরাম। বিশ্ববিদ্যালয় পর্যায়ে সাংবাদিকদের পেশাদারী মান-উন্নয়ন, মর্যাদা এবং স্বার্থ রক্ষা করতে দক্ষতা বৃদ্ধি, প্রতিভা উন্নয়ন কাজ করে যাবে।

পছন্দের আরো পোস্ট