কুয়েট পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ খোলার বিষয়ে সরেজমিনে পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) গঠিত একটি কমিটি।

ইউজিসি’র সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলি এর নের্তৃত্বে কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক (অ: দা:) খন্দকার হামিদুর রহমান, আইএমসিটি বিভাগ এর আইটি ইঞ্জিনিয়ার মোঃ মাকসুদুর রহমান ভূঁইয়া এবং পাবঃ বিশ্বঃ বিশ্ববিদ্যালয় বিভাগ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমান।

Post MIddle

কমিটির সদস্যগণ আজ (২৩ মে) বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগসহ অন্যান্য বিভাগের বিভিন্ন ল্যাব এবং স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারসহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাগণের সাথে কথা বলেন। কমিটি বিভাগসমূহের অবকাঠামোগত বিভিন্ন বিষয় সম্পর্কে খোজ খবর নেন।

এসময়, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডীনবৃন্দ, ইনস্টিটিউটসমূহের পরিচালকগণ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন, রেজিস্ট্রার এবং বিভিন্ন কার্যালয়ের পরিচালকগণসহ সংশ্লিষ্টদের সাথে ইউজিসি’র কমিটির সভা অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট