ফোহটেম-আরএইচটিআই ইন্টারন্যাশনাল বিজনেস জিনিয়াস

পর্যটন বর্ষে উদযাপিত হোক হোটেল ও পর্যটন শিল্পের জয়গান-এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় বিতর্ক সংগঠন “বাংলাদেশ ডিবেট ওয়রিয়রস” এবং “আইডিয়াল কমার্স কলেজ” এবার আয়োজন করেছে “৩য় ফোহটেম – আর.এইচ.টি.আই ইন্টারন্যাশনাল বিজনেস জিনিয়াস বাংলাদেশ ২০১৮”।

১৫ এবং ১৬ মে দেশের স্বনামধন্য স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোর অংশগ্রহনে হোটেল ও পর্যটন ব্যবসা বিষয়ক কর্মশালা ও সেমিনার, কুইজ, বিতর্ক ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, মাল্টিমিডিয়া প্রেসেন্টেশন, লাইভ কুকিং শো, মিট দ্যা সেলেব্রিটি, গ্র্যান্ড ওপেনিং ও এ্যাওয়ার্ড গিভিং সিরিমনি এবং আর অনেক কিছু।
উদ্বোধনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হালিম পাটোয়ারী, চেয়ারম্যান, ইউ সি সি গ্রুপ ।

Post MIddle

উদ্বোধনী ও সমাপনিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামাল উদ্দিন জেমি, মোটিভেশনাল স্পীকার, শাহবুদ্দিন, সম্পাদক, ট্রাভেল ওয়ার্ল্ড, মাহবুবুর রহমান, মডারেটর, বাংলাদেশ ডিবেট ওয়রিয়রস, সোহেল আহমেদ, সহকারী পরিচালক, আর এইচ টি আই, আব্দুল হালিম সরকার, ম্যানেজার প্রোগ্রাম এন্ড ট্রেনিং, আর এইচ টি আই, আল মামুন রাসেল, সভাপতি সায়া ও বি ডি এ এবং সিয়াম আহমেদ, মিডিয়া ব্যক্তিত্ব। সভাপতিত্ব করেন বিল্লাল হোসেন, অধ্যক্ষ, আইডিয়াল কমার্স কলেজ এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন আন্তর্জাতিক বিজনেস জিনিয়াস বাংলাদেশ-এর চেয়ারম্যান এম এ নাহিয়ান।

পুরষ্কার বিতরণীতে ও সমাপনি অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটির ভিসি উইলিয়াম ডেরেঞ্জার। প্রধান অতিথির হাত থেকে ক্রেস্ট গ্রহন করেন কর্মশালা ও সেমিনার, কুইজ, বিতর্ক ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, মাল্টিমিডিয়া প্রেসেন্টেশন, লাইভ কুকিং শো, মিট দ্যা সেলেব্রিটি সেশনের বিশেষ অতিথি, বিচারক, অংশগ্রহণকারী ও বিজয়ীরা।

পছন্দের আরো পোস্ট