ইউল্যাব শিক্ষার্থীদের জন্য ই বি এল স্কাইপে পেমেন্ট

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ই বি এল) ও ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মধ্যে আজ (১৪ই মে, ২০১৮) সোমবার ধানমন্ডিতে অবস্থিত ইউল্যাবের ক্যাম্পাস-এ তে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির আওতায় ই বি এল “ই বি এল স্কাইপে – মাস্টারকার্ড পেমেন্ট গেটওয়ে সার্ভিস (এম পি জি এস)” এর মাধ্যমে ইউল্যাব শিক্ষাথীদের টিউশন ফি অনলাইনে পরিশোধে সহায়তা করবে। ইউল্যাব শিক্ষার্থীরা তাদের টিউশন ফি ইউল্যাব এর অফিসিয়াল ওয়েবসাইট (www.ulab.edu.bd) এ ভিসা অথবা মাস্টারকার্ড এর যে কোন ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পরিশোধ করতে পারবে।

Post MIddle

ই বি এল রিটেইল বাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার এবং ইউল্যাব উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক তাদের প্রতিষ্ঠানের হয়ে এই চুক্তি স্বাক্ষর করেন।

ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য,  রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ, ফাইন্যান্স ও অ্যাকাউন্টসের অতিরিক্ত পরিচালক নিখিল ভট্টাচার্য, আইটি ব্যবস্থাপক মোহাম্মদ শাহেদ হাসান, ই বি এল এর ভারপ্রাপ্ত ই-কমার্স প্রধান সাদ এম মিলকান, ব্যবস্থাপক সারতাজ ফাত্তাহ এবং সহযোগী ব্যবস্থাপক মোহাম্মদ রাফি নিজামী এ সময় উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট