নোবিপ্রবি বিজনেস ক্লাবের ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১২ মে) নোবিপ্রবি বিজনেস ক্লাব কর্তৃক অায়োজিত ক্যারিয়ার লার্নিং প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব মাহবুবুল হক।

অনুষ্ঠানটির উদ্বোধনী ঘোষণা করে প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রথমে ধন্যবাদ জানান নোবিপ্রবি বিজনেস ক্লাব কে এতো সুন্দর একটি প্রোগ্রাম অায়োজন করার জন্য। তিনি বলেন ক্যারিয়ার লার্নিং প্রোগ্রাম ভবিষ্যতে কর্পোরেট সেক্টরে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার জন্য বিশেষ ভুমিকা রাখবে।

বিজেনস ক্লাবের সভাপতি মো: নাজমুল হক এর সঞ্চালনায় প্রথম সেশনে বক্তা হিসেবে আলোচনা করেন নেসলে বাংলাদেশ টেরিটরি অফিসার এবং ঢাকা টোবাকো লি: এর সাবেক ব্রান্ড এক্সিকিউটিভ জনাব সাকিব জামান। তিনি কর্পোরেট এটিকুইট এন্ড ম্যানার সহ বিভিন্ন বিষয় নিয়ে অালোচনা করেন।

Post MIddle

দ্বিতীয় সেশনে অালোচনা করেন ব্রিটিশ অামেরিকান টোবাকো বাংলাদেশ লি: এর টেরিটরি অফিসার এবং রেডিও টুডের সাবেক রেডিও জকি জনাব অাবু সালমান মোহাম্মদ অাব্দুল্লাহ। তিনি নেটওয়ার্কিং, মর্ডান কমিউনিকেশন এবং সেলফ ব্র্যান্ডিং নিয়ে অালোচনা করেন এবং নোবিপ্রবি শিক্ষার্থীদের কর্পোরেট মার্কেট উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক তন্ময় দে অপু।

উল্লেখ্য, উক্ত প্রোগ্রামে ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থী সহ অন্যান্য বিভাগের প্রায় ৩০০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট