রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ড্রিম অরেঞ্জ-সেশন

বাংলাদেশের মোট জনসংখ্যার একটি বৃহৎ অংশ যুবক। তারাই দেশকে বৈপ্লবিক পরিবর্তন ও উন্নয়ন সাধন করতে পারে। তবে এখানে কিছু প্রতিবন্ধকতা তৈরি হয়, যা অধিকাংশ তরুণ তাদের নিজস্ব চিন্তাশক্তির উপযুক্ত প্রয়োগ করতে পারে না, যার ফলে তাদের প্রত্যাশিত লক্ষ্যে পৌঁছাতে ব্যর্থ হয়।

তাই তরুণদের আভ্যন্তরীণ কলাকৌশল ও দক্ষতার উন্নয়ন সাধনের মাধ্যমে তরুণরাই পারবে সম্ভাবনাময় দেশ গড়তে এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিতে।

শুক্রবার বিকেল বিশ্ববিদ্যালয় তৃতীয় বিজ্ঞান ভবনের সম্মেলন কক্ষে ইউনিস্যাব ডিভিশনাল উইং এর উদ্যোগে আয়োজিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ড্রিম অরেঞ্জ-সেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা জান্নাতু ফেরদৌউস।

ড্রিম অরেঞ্জ-সেশনইউনিস্যাব রাজশাহীর আঞ্চলিক নির্বাহী পরিচালক কামারুজ্জামান সায়েমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌস। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মাতিন, সহকারী প্রক্টর প্রভাষক শিবলী ইসলাম।

এছাড়াও কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন, সেলেরো লিমিটেড এর সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক রেজাউল হোসাইন, বল্টু কন্সাল্ট গেল্টাবাল এর রাষ্ট্রীয় ব্যবস্থাপক ও ব্রান্ডিং বিশেষজ্ঞ ইরাদ কাওসার এবং ক্রিয়েটিভ আইটি ইন্টিটিউট বাংলাদেশ এর বাজারজাতকরণ ও ব্যবসায় উন্নয়ন বিভাগের কার্যনির্বাহক আহসান মাহবুব ইয়ামান।

পছন্দের আরো পোস্ট