স্কুল ছাত্রের হত্যাকারীদের বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বাগেরহাটের মোরেলগঞ্জ এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র হৃদয় তালুকদারের হত্যাকারীদের বিচারের দাবিতে আজ মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা।

বিদ্যালয় ক্যাম্পাস থেকে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পৌর বাজার হয়ে উপজেলা প্রশাসন চত্বরে এসে মানববন্ধন করে। মানববন্ধনে ৬ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। হৃদয় তালুকদারের হত্যাকারীদের হত্যা রহস্যের উৎঘাটন সহ বিচারের দাবিতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক হাওলাদার, ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামীলীগ নেতা হারুন-আর রশিদ, যুবলীগ নেতা এইচএম মুরাদ হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, সাবেক ইউপি সদস্য সাইফুজ্জামান রিপন , ১০ শ্রেণীর ছাত্র ইমতিয়াজ আহম্মেদ প্রিতম। এছাড়াও বক্তরা মোরেলগঞ্জকে মাদকের ছোবল থেকে যুব কিশোরদের বাঁচাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Post MIddle

শনিবার দুপুরে কৃষি ব্যাংক রোডের হোটেল হালিমের তিন তলার ছাদ থেকে পড়ে হৃদয় তালুকদার (১৫) নিহত হয়েছে। তার পিতা বারইখালী গ্রামের নাঈম তালুকদার পা পিছলে তিন তলার ছাদ থেকে পড়ে তার পুত্র হৃদয় তালুকদারের (১৬) মৃত্যু হয়েছে দাবি করে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। কিন্তু হৃদয় তালুকদারের মৃত্যুকে কেউ কেউ দূর্ঘটনা , কিংবা হত্যাকান্ড বা মাদককের অবক্ষয়ের পরিনতি বলে মনে করছে। তবে এলাকাবাসি এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক প্রকৃত রহস্য উৎঘাটন ও স্থায়ী সমাধান আশা করছে প্রশাসনের কাছে।

থানা ওসি রাশেদুল আলম জানান, হৃদয় কি কারনে ঐ ছাদে গিয়েছিল কিংবা কিভাবে পড়ে গেল তা খতিয়ে দেখা হচ্ছে এবং এর প্রকৃত রহস্য উৎঘটনের চেষ্টা চালানো হচ্ছে।

পছন্দের আরো পোস্ট