শেষ হলো চবি রসায়ন বিভাগের সাংস্কৃতিক সপ্তাহ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের সাংস্কৃতিক সপ্তাহ’র সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল (২৫ এপ্রিল ২০১৮) বুধবার চবি বিজ্ঞান অনুষদের ১ নং গ্যালারিতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চ.বি. বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম।

উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, সাংস্কৃতিক চর্চা শিক্ষার একটি অনুষঙ্গ। পারস্পরিক সৌহার্দ, সম্প্রীতি ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে সর্বোপরি মননশীলতা বিকাশে সাংস্কৃতিক চর্চা অত্যন্ত সহায়ক ভূমিকা রাখে।

Post MIddle

তিনি শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয় প্রদত্ত সকল সুযোগ-সুবিধা যথাযথভাবে সদ্ব্যবহারের মাধ্যমে যথাসময়ে শিক্ষাজীবন শেষ করে দেশ-জাতির উন্নয়ন ও অগ্রগতিতে কাঙ্খিত ভূমিকা রাখার আহবান জানান।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চ.বি. রসায়ন বিভাগের সভাপতি প্রফেসর ড. মনির উদ্দিন। অনুষ্ঠান উপস্থাপনা করেন রসায়ন বিভাগের শিক্ষার্থী রেহেনুমা তাবাসসুম ও ক্যা মং চিং মার্মা জয়। পরে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট