বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ

বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কর্মচারী সমিতি। আজ সোমবার সকালে প্রশাসনিক ভবনের নিচে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মচারীদের আপগ্রেডশনের ক্ষেত্রে স্বেচ্ছাচারিতা, ওভারটাইমের ক্ষেত্রে বৈষম্য, আপগ্রেডেশন নীতিমালা সংশোধনে তালবাহানা এবং পারিতোষিক ক্ষেত্রে বৈষম্যের প্রতিবাদে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশে, বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি মোঃ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ, সহ-সভাপতি  মোঃ নাছির উদ্দিন  মোল্লা, আমিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ পলু, কার্যকরি সদস্য তরিকুল ইসলামসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সমিতির সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ বলেন, আমরা দীর্ঘদিন ধরে শোষিত হয়ে আসছি। আমাদের ন্যায্য অধিকারগুলো থেকে আমরা বঞ্চিত হচ্ছি। এবার আমাদের দাবীগুলো মেনে  নেয়া না হলে আমরা আরো কঠোর কর্মসূচী গ্রহণ করব।

সমিতির সভাপতি মোঃ রবিউল ইসলাম বলেন, আমাদের এই দাবী দীর্ঘদিনের। কর্তৃপক্ষ আমাদেরকে শুধু আশ্বাস দিয়েই রেখেছেন। এ পর্যন্ত তারা আমাদের  কোন দাবী পূরণ করেননি। দাবী মেনে না নেওয়া পর্যন্ত এই প্রতিবাদ চলবে বলেও জানান রবিউল।

সকল কর্মচারী তাদের কর্মক্ষেত্র ত্যাগ করে সমাবেশে যোগ দেয়। এতে বিশ্ববিদ্যালয়ের  পরিবহন ব্যবস্থাসহ বিভিন্ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যায়। এতে চরম  ভোগান্তিতে পড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সকল দপ্তরের কর্মকর্তারা।

পছন্দের আরো পোস্ট