কুবিতে আন্তঃবিভাগ ভলিবলে ‘হ্যাটট্রিক চ্যাম্পিয়ন’ মার্কেটিং বিভাগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় টানা তিনবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে মার্কেটিং বিভাগ। রবিবার (২২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভলিবল মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগকে পরাজিত করে হ্যাট্রিক শিরোপা জেতার গৌরব অর্জন করে তারা। এর আগে ২০১৬ ও ১৭ সালেও চ্যাম্পিয়ন হয় তারা।

সর্বশেষ ফাইনালে ৩ সেটের খেলার ১ম সেটে জয়লাভ করে এগিয়ে ছিল মার্কেটিং বিভাগই। তবে পরের সেটে জিতে খেলা জমিয়ে তুলে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ। টানটান উত্তেজনাপূর্ণ ৩য় ও শেষ সেটে জয় তুলে নিলে মার্কেটিং বিভাগই জিতে শিরোপা।

এছাড়াও আসরে তৃতীয় স্থান অর্জন করেছে ব্যবস্থাপনা বিভাগ। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লোক প্রশাসন বিভাগকে পরাজিত করে ব্যবস্থাপনা বিভাগের ভলিবল দল।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. মো: আবু তাহের (রেজিস্ট্রার- চলতি দায়িত্ব); ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার; ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান মো: এমদাদুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

ফাইনালের বিজয়ী এবং বিজিত দুই দলকেই স্বাগত জানিয়ে উপাচার্য তার বক্তব্যে ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট