ইউল্যাবে আনন্দ শোভাযাত্রা ও বর্ষবরন

আজ (১৪ই এপ্রিল, ২০১৮) শনিবার পহেলা বৈশাখে ইউল্যাব এ পালিত হলো আনন্দ শোভাযাত্রা ও বৈশাখী মেলা । ইউল্যাব আর্ট এন্ড ফটোগ্রাফি ক্লাবের উদ্যোগে মোহাম্মদপুরে অবস্থিত ইউল্যাব এর স্থায়ী ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা ও অন্যান্য ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়েছে বৈশাখী মেলা ১৪২৫।
এদিন ইউল্যাব এর বিভিন্ন ক্লাবের উদ্যোগে দেশীয় আমেজে স্টল সাজানো হয়। ইউল্যাব সংস্কৃতি সংসদের সদস্যরা সারাদিনব্যাপী তাদের বিভিন্ন পরিবেশনা করেন। বাংলা বছরের প্রথমদিনে বৈশাখ বরণের আনন্দ শোভাযাত্রায় যোগ দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ডঃ এইচ এম জহিরুল হক, ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, ইউল্যাব এর এমিরেটাস অধ্যাপক রফিকুল ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ সহ ইউল্যাব এর বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-কর্মকর্তা, ছাত্রছাত্রীবৃন্দ।
ইউল্যাব আর্ট এন্ড ফটোগ্রাফি ক্লাবের উপদেষ্টা এ এফ এম মনিরুজ্জামান এই শোভাযাত্রা পরিচালনা করেন। ইউল্যাব কো কারিকোলার অফিসের প্রধান ডঃ পিংকি শাহ এসময় উপস্থিত ছিলেন।
এই আয়োজনকে কেন্দ্র করে ইউল্যাব এর শিক্ষার্থীরা তৈরি করেছে কৃত্তিম বাঘ, হরেক রকমের মুখোশ, বর্ণিল প্ল্যাকার্ড ও পাখি যা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে অন্য এক রূপ দেয়। সংস্কৃতি সংসদের সদস্য ও শিল্পীদের উপস্থাপনায় সারাদিন গানবাজনায় ক্যাম্পাস চত্তর মুখরিত থাকে। আবহমান বাংলার সংস্কৃতির চিত্র ফুটে উঠে ইউল্যাব ক্যাম্পাসে।
পছন্দের আরো পোস্ট