আবুল হোসেন চৌধুরী ও বেগম সফুরা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবির ৪ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের ৪জন মেধাবী শিক্ষার্থী ‘আবুল হোসেন চৌধুরী ও বেগম সফুরা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। বেগম সফুরা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন: রকিব উদ্দীন ও জুলফিয়া ইয়াসমিন এবং আবুল হোসেন চৌধুরী ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন: রঞ্জন কুমার বিজয় ও মো. আতিকুর রহমান।

Post MIddle

আজ (১১ এপ্রিল) বুধবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. তানিয়া রহমান, অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, অনুরাধা বর্ধন ও ট্রাস্ট ফান্ডের দাতা সাহেদা হোসেন চৌধুরী এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, আবুল হোসেন চৌধুরী ও বেগম সফুরা হোসেন সমাজকল্যাণমূলক কাজের অনুরাগী ছিলেন। তাঁদের জীবন দর্শনকে অনুসরণ করার আহ্বান জানিয়ে উপাচার্য বলেন, এতে শিক্ষার্থীরা নিজেদের কর্ম জীবনে আরও সমৃদ্ধ হতে পারবে। নবীন প্রজন্মের শিক্ষার্থীরা সমাজের সার্বিক উন্নয়ন ও কল্যাণ সাধনে উৎসাহিত হবে বলেও উপাচার্য আশা প্রকাশ করেন। উপাচার্য এই ট্রাস্ট ফান্ড দু’টি প্রতিষ্ঠার জন্য দাতাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট