রাবির সাংবাদিকতা বিভাগের রজতজয়ন্তী ২৭-২৮ সেপ্টেম্বর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রজতজয়ন্তী ১৯ ও ২০ এপ্রিলের পরিবর্তে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সাবেক শিক্ষার্থীদের নিবন্ধনের শেষ সময় ১৫ মে নির্ধারণ করা হয়েছে।

দুই দিনের অনুষ্ঠানে বর্ণাঢ্য র‌্যালি, স্মৃতিচারণমূলক অনুষ্ঠান, অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন, ফ্রেন্ডশিপ ক্রিকেট ম্যাচ, সাংবাদিকতা বিষয়ক সেমিনার এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Post MIddle

বিজ্ঞপ্তিতে বলা হয়, রজতজয়ন্তী উপলক্ষে ইতোমধ্যে বিভাগের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে বিভিন্ন উপ-কমিটি ও লিয়াজো কমিটি গঠন এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রজতজয়ন্তী আয়োজনের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে।

নিবন্ধন ফি বাবদ সাবেক শিক্ষার্থীকে একা এবং দম্পতিসহ আগামী ১৫ মে-এর মধ্যে যথাক্রমে এক হাজার ৫০০ এবং দুই হাজার ৫০০ টাকা জমা দিতে হবে। এজন্য নিবন্ধন ফরম পূরণপূর্বক অগ্রণী ব্যাংক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখায় রজতজয়ন্তী উদযাপন তহবিল, সঞ্চয়ী হিসাব নং-০২০০০০১১৭৮০০৫২ নম্বরে প্রদান করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিকাশ এবং রকেটের মাধ্যমেও নিবন্ধনের টাকা পাঠানো যাবে। এছাড়া রজতজয়ন্তী উপলক্ষে প্রকাশিতব্য সুভ্যেনিরে বিভাগের সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখাও আহ্বান করা হয়েছে। সংশ্লিষ্ট প্রয়োজনে ০১৭১৬৭৮৯৭৮৩ এবং ০১৭১২০৮৫৬০০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

পছন্দের আরো পোস্ট